Recipe: Appetizing হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza)

হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza). হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza).बिना ओवन के कढ़ाई मे पिज्जा बनाने का सबसे आसान तरीका Veg Pizz বাচ্চাদের টিফিন সকালের নাস্তার ডিম আলুর পিজা রেসিপি - Egg Chicken Salami. হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza). बिना ओवन के कढ़ाई मे पिज्जा बनाने का सबसे आसान तरीका Veg Pizz বাচ্চাদের টিফিন সকালের নাস্তার ডিম আলুর পিজা রেসিপি - Egg Chicken Salami . See great recipes for হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza) too! See great recipes for HomeMade Pizza 🍕 too!.

হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza) No Yeast Ham and Cheese Pizza. One of my easiest and fastest meals to make. Dough method=first mix all the ingredients in all purpose flour and mix well. You can cook হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza) using 15 ingredients and 8 steps. Here is how you achieve that.

Ingredients of হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza)

  1. It's of ২ কাপ ময়দা.
  2. You need of ১/২ কাপ দুধ.
  3. Prepare of ১/২ চা চামচ চিনি.
  4. You need of লবণ স্বাদমত.
  5. It's of ২চা চমচ ইস্ট.
  6. Prepare of ১টি ডিম.
  7. It's of ১কাপ ছোট করে কাটা মুরগীর পিস.
  8. You need of ১/২ কাপ আনারস কিউব করে কাটা.
  9. It's of ২ টেবিল চামচ পিৎজা সস্.
  10. It's of ১/২কাপ গ্রেট করা মোজারেল্লা চিজ.
  11. Prepare of ১/২কাপ গোল করে কাটা পেয়াজ.
  12. You need of ২ কোয়া রসুন কুচানো.
  13. It's of ১টা মাঝারী টমেটো.
  14. Prepare of ওরেগেনো পরিমানমত.
  15. Prepare of ১/২কাপ তেল.

Grilled Hawaiian Chicken with Pineapple Barbecue SauceFood, Folks, and Fun. chicken thighs, ginger, green onions, dark brown sugar, dark. Here is how you cook that. Make a flat round with the dough, just like making a mini pizza. চিকেন প্যান পিজ্জা - চুলায় চিকেন প্যান পিজা তৈরি রেসিপি - Chulay Bangladeshi Chicken Pizza Recipe. হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza) ৩০-৪০ মিনিট; ৩/৪ জন; চিকেন এবং আনারসের স্বাদে ভরপুর পিৎজা quizzilas.

হাওয়াইআন চিকেন পিৎজা(Hawaiian Chicken Pizza) step by step

  1. কুসুম গরপ দুধে ইস্ট এবং চিনি মিশিয়ে ১০ মিনিট এর জন্য রেখে দিন।.
  2. একটি পাত্রে ময়দা,লবণ, মাখন মিশিয়ে নিন। একটি ডিম ঙেংগে নিন তাতে। এবার অল্প অল্প করে দুধ এর মিশ্রণটি মেশান। বেশি নরম বা শক্ত নয় আঠালো একটি খামির হবে।এবার পাত্রটির গায়ে এবং খামির এর উপর হালকা তেল ব্রাশ করে নিতে হবে।এবার পাত্রটিকে ঢেকে একটি উষ্ম স্থানে ৩০-৪০ মিনিট রেখে দিতে হবে।.
  3. এবার একটি প্যান এ ২টেবিল চামচ তেল নিয়ে আদা বাটা, রসুন কুচি, সয়াসস দিয়ে চিকেন পিস গুলো ভেজে নিন। রান্না হয়ে গেলে আনারস, পেয়াজ, টমেটে এবং স্বাদমত লবণ দিয়ে আরো কিছুক্ষণ রান্না করে নামিয়ে নিন।.
  4. ৩০মিনিট পর খামিরটি কে ভালভাবে মথে নিতে হবে ৮-১০ মিনিট। প্রয়োজনে ময়দা ছিটিয়ে নিবেন মথে নেয়ার সময়। খুবই মসৃণ হতে হবে খামির টি।.
  5. এবার ১ ইন্চি পুরু করে খামির টি বেলে নিন।.
  6. প্যানে হালকা বাটার ব্রাশ করে রুটি টি দিয়ে দিন। কাটা চামচ দিয়ে ছিদ্র করে নিন সব দিকে যেন রুটিটি ফুলে না উঠে।চুলার আচ একদম অল্প থাকতে হবে। এবার রুটিতে পিৎজা সস্ ব্রাশ করে নিন। রান্না করে রাখা চিকেন এবং আনারস এর পুরটি সমান ভাবে বিছিয়ে নিন।.
  7. উপরে গোল করে কাটা পেয়াজ, মোজারেল্লা চিজ এবং ওরেগেনো দিয়ে ঢাকনা দিয়ে দিন। মাঝারি হালকা আচে রান্না হবে।.
  8. রুটি টি রান্না হয়েছে নাকি দেখতে হবে। এরপর চিজ গলে এলে নামিয়ে পরিবেশণ করুন।.

Comments